উখিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ৩

স্টাফ রিপোর্টার, উখিয়া :


কক্সবাজারের উখিয়ায় সড়ক দুর্ঘটনায় এক রোহিঙ্গা নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। তাদেরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়ার ধুরুমখালী ব্রিজ সংলগ্ন নজির আহম্মেদ বাড়ীর সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক উখিয়ার ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৩ ব্লকের বাসিন্দা রুহুল আমিনের ছেলে জুনায়েদ (২৫) এবং আহতরা হলেন- উখিয়ার ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা হারুনের স্ত্রী মরিজান (৪৫), তার মেয়ে আনার কলি (২৫) ও মেয়ে নুর ফাতেমা (৫)।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের ধুরুমখালী ব্রীজ সংলগ্ন নজির আহম্মেদ বাড়ীর সামনে কক্সবাজার থেকে উখিয়াগামী একটি কাভার্ড ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। এসময় আহত হয় আরও তিনজন।

পরে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

উখিয়ার শাহপুরী হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি জব্দ করতে সক্ষম হয়। নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে উখিয়ার শাহপুরী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ নাজমুল হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে। কিন্তু গাড়ীর চালক পালিয়ে যায়।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।